• রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

আজকের রাশিফল।

আজ শনিবার, ৫ ডিসেম্বর ২০২০। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: সামাজিক ও সাংগঠনিক কাজ থেকে দূরে থাকবেন। বেকারদের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হওয়ার সুযোগের কোনও সম্ভাবনা নেই। লেনদেনের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে।

বৃষ: ভাগ্য উন্নতি আশা করতে পারেন। বিদ্যার্থীরা কোনও বৃত্তির প্রচেষ্টায় সফল হবেন না। ধর্মীয় বা আধ্যাত্মিক কোনো অনুষ্ঠানে অংশ না নেওয়ায় ভালো। ব্যবসা-বাণিজ্যের জন্য দূরের যাত্রার যোগ প্রবল। পিতার সাথে মনোমালিন্য হবার আশঙ্কা।

মিথুন: সময় কিছুটা ঝামেলাপূর্ণ। কোনো বন্ধু বা আত্মীয়র মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। রহস্যজনক উৎস থেকে কিছু দ্রব্য লাভের যোগ। পরধন প্রাপ্তির সম্ভাবনা প্রবল।

কর্কট: ব্যবসায়িক উন্নতি আশা করা যায়। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ রয়েছে। অংশীদারি কোনও চুক্তির ক্ষেত্রে সতর্ক হতে হবে। বৈবাহিক জীবনে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দিতে পারে।

সিংহ: কর্মস্থলে কোনো সহকর্মীর কারণে ঝামেলায় পড়তে পারেন। পায়ে আঘাতের আশঙ্কা প্রবল। আজ আপনার টাকা হারিয়ে ফেলতে পারেন। শরীর দুর্বল হয়ে পড়তে পারে। ব্যবসায়ীরা কোনও প্রকার ঝামেলায় পড়তে পারেন। শুল্ক ও কর সংক্রান্ত ঝামেলার আশঙ্কা।

কন্যা: প্রেমের আঘাতে ছটফট করতে হবে। পরীক্ষার্থীরা পড়াশোনায় খুব একটা সুবিধা করতে পারবেন না। সন্তানের শরীর স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকতে পারে। শিল্পী ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে না।

তুলা: মায়ের শরীর ভালো যাবে না। কোনো আত্মীয়র সাথে অহেতুক ভুল বোঝাবুঝিতে জড়িয়ে যেতে পারেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত জটিলতা মোকাবেলা করতে হবে। যানবাহন চুরি যাওয়ার আশঙ্কা প্রবল।

বৃশ্চিক: গার্মেন্টস ব্যবসায়ীদের আয় রোজগার কিছু ঝামেলা হতে পারে। সাংবাদিকরা কোনো নীরব হুমকি পেতে পারেন। রহস্যজনক কাজে অগ্রগতি হতে পারে। ছোট ভাই-বোনের জন্য অর্থ ব্যয় করতে পারেন। মুদ্রণ ও প্রকাশনা ব্যবসায় অহেতুক বাধা-বিপত্তি অব্যাহত থাকবে।

ধনু: আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়িক আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায় না হওয়ার সম্ভাবনা কম। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

মকর: জীবন সাথীর সাথে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। অংশীদারি কাজের বিষয়ে দুশ্চিন্তা করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। অন্যমনস্কতার জন্য ছোট খাটো দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

কুম্ভ: আয় রোজগার ব্যাহত হতে পারে। যানবাহন সংক্রান্ত ব্যয় বৃদ্ধির যোগ। তবে প্রবাসীরা আজ সফল হতে পারেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় রহস্যজনক ঘটনা ঘটতে পারে। ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.